ভিডিও

জয়পুরহাটের কালাই হাটে ৭০ কেজির পাখি মাছ একক ক্রেতা না থাকায় কেটে কেজি দরে বিক্রি

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে জয়পুরহাটের কালাই বাজারে উঠেছিল ৭০ কেজি ওজনের বিরল প্রজাতির পাখি মাছ। অনেকে বলছেন, এই মাছ তারা প্রথম দেখলেন। দাম হাঁকা হয়েছে ৩৫ হাজার টাকা। তবে একক কোন ক্রেতা না থাকায় মাছটি কেটে বিক্রি করেছেন বিক্রেতা। প্রতি কেজি ৫০০ টাকায় বিক্রি করা হয় বলে জানান তিনি।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) কালাই হাটে গিয়ে দেখা যায়, মাছের হাটে অনেক লোকজনের সমাগম। মাছ বাজারে বিরল প্রজাতির সামুদ্রিক বিশালাকার একটি পাখি মাছ নিয়ে বসে আছেন বিক্রেতা নজরুল ইসলাম। মাছের চারদিকে ভিড় করে মাছটি দেখছেন হাটে আসা উৎসুক মানুষ। এর আগে এই এলাকায় এ ধরনের মাছ দেখা যায়নি। তাই অনেকে কেনার চেয়ে দেখেই বেশি মজা পাচ্ছেন, অবাকও হচ্ছেন।

হাটে আসা ইসমাইল হোসেন বলেন, ‘আমার বয়স ৮৫ বছর। জীবনের প্রথম এত বড় মাছ দেখলাম। বেশ ভালই লাগছে। সাধ আছে কিন্তু এত বড় মাছ কেনার সামর্থ নেই। তাই এক কেজি মাছ ৫০০ টাকায় কিনলাম। ছেলে, নাতি ও ছেলের বউদের নিয়ে খেতে পারবো।’

মাছ বিক্রেতা নজরুল ইসলাম বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মাছটি কুয়াকাটা থেকে এনেছেন। মাছটির ওজন ৭০ কেজি। এর দাম ৩৫ হাজার টাকা চেয়েছি। এত বড় মাছের একক ক্রেতা না থাকায় মাছটি কেটে বিক্রি করছি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS