ভিডিও

অবশেষে মারা গেলেন জয়পুরহাটের ক্ষেতলালে দুর্বৃত্তের হামলায় আহত  ইউপি সদস্য

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৯:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলালের আলমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মতিন গত ৩১ আগস্ট দিবাগত রাতে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন। আহত আব্দুল মতিনকে উদ্ধার করে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসা শেষে বাড়ি ফেরার ৩২ দিন পর তার অবস্থার অবনতি হলে গত ২ অক্টোবর আবারও তাকে হাসপাতালে নেয়ার পথে গত বুধবার সন্ধ্যায় তিনি মারা যান।

জানা গেছে, গত ৩১ আগস্ট শনিবার আনুমানিক রাত ১২টার সময় বাড়ি ফেরার পথে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বানিয়াচাপড়-মধুপুকুর বাজার রাস্তার পাশে একটি ব্রিজের কাছে ওঁৎ পেতে থাকা দুষ্কৃতিকারী তার ওপর হামলা চালায়। এতে আব্দুল মতিন গুরুতর আহত হন।

আব্দুল মতিনের ছোট ভাই নুর আলম বলেন, আমার ভাইয়ের দুই পা ধারালো অস্ত্র দিয়ে ক্ষত-বিক্ষত করা হয়েছে। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড আঘাত রয়েছে। দীর্ঘ ৩২ দিন চিকিৎসা নেওয়ার পর বুধবার সন্ধ্যায় ভাই মারা গেছেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় গত ২২ সেপ্টেম্বর ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও আসামি রয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS