ভিডিও

জয়পুরহাটে শিয়ালের কামড়ে শিশু, যুবক  ও বৃদ্ধসহ আহত ২০

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ১০:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে শিয়ালের কামড়ে শিশু, যুবক, বৃদ্ধ ও নারীসহ দুই গ্রামের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার উদয়পুর ইউনিয়নের বাগইল ও তালোড়া বাইগুনি গ্রামে এ ঘটনা ঘটে। আহরা হলেন-বাগইল গ্রামের মকবুল হোসেন (৬৫), সুজাউল ইসলাম (২৫), আক্কাস আলী (৪৩), শ্যামলী আক্তার (২৩), মুর্শিদা খাতুন (৩২), তোফায়েল (৮), সুমন (৭), তালোড়া বাইগুনি গ্রামের মোতালেব হোসেন (৪৯), জাহাঙ্গীর আলম (৪৬), সুকুর আলী (৩৪), সুজেল চন্দ্র (৩৯) ও হরেন মালী (৫৬)।

বাগইল গ্রামের শিয়ালের কামড়ে আহত শ্যামলী আক্তারের স্বামী জানান, গত বুধবার রাতে একটি শিয়াল গ্রামে যাকে দেখেছে তাকেই কামড় দিয়েছে। এমনকি ঘরের ভেতরে ঢুকেও কামড় দিয়েছে। এভাবে বাড়ির আশেপাশের ১১ জনকে কামড় দেয় শিয়ালটি। আহতদের রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যাকসিনের জন্য জেলা হাসপাতালে যেতে বলেছে। ঝামেলার জন্য তারা ফার্মেসি থেকে ভ্যাকসিন কিনে দিয়েছেন।

অন্যদিকে একই ইউনিয়নের তালোড়া বাইগুনী গ্রামে শিয়ালের কামড়ে আহত মোতালেব হোসেন জানান, একই রাত সাড়ে ১০টার দিকে তার ছোট ভাইসহ গ্রামের আরও পাঁচ-ছয়জনকে ওই শিয়াল কামড় দেয়। বর্তমানে এলাকায় শিয়াল আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফয়সাল নাহিদ পবিত্র জানান, ভ্যাকসিন না থাকায় আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে ভ্যাকসিন সংগ্রহের জন্য তাদের জেলা হাসপাতালে পাঠানো হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS