ভিডিও

হত্যা মামলায় ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা চুনকু গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ১২:৪৪ দুপুর
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কলেজছাত্র আফিকুল ইসলাম সাদ হত্যা মামলার আসামি ঢাকা জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন চুনকুকে (৫৫) গ্রেপ্তার করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মনোয়ার হোসেন চুনকু ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ধামরাই হার্ডিঞ্জ সরকারি স্কুল ও কলেজ গেটের সামনে নির্বিচারে গুলি করা হয়। এসময় কলেজছাত্র আফিকুল ইসলাম সাদ (১৮) মাথায় গুলিবিদ্ধ হন। পরে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ আগস্ট সকালে মারা যান তিনি।

এ ঘটনায় নিহত সাদের নানা আজিম উদ্দিন বাদী হয়ে গত ২১ আগস্ট স্থানীয় সাবেক এমপি বেনজীর আহমদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ৮২ নেতাকর্মীর নাম উল্লেখ করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, কলেজছাত্র আফিকুল ইসলাম সাদ হত্যা মামলার এজাহার নামীয় আসামি মনোয়ার হোসেন চুনকুকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS