ভিডিও

মুন্সীগঞ্জে নিখোঁজ আ. লীগ নেতার মরদেহ পুকুর থেকে উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মুন্সীগঞ্জের শ্রীনগরে শাহজাহান শেখ (৫৫) নামে নিখোঁজ এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১১টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদে উদ্ধার করা হয়।

শাহজাহান শেখ বীরতারা এলাকার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিলেন। নিহতের পরিবারের সদস্যদের দাবি, শাহজাহান নেশাগ্রস্ত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন শাহজাহান। শুক্রবার সকালে স্থানীয় একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী।

নিহতের স্ত্রী সীমা বেগম বলেন, প্রায় নেশা করে বাড়ি ফিরতেন শাহজাহান। বৃহস্পতিবার আর বাড়িতে ফেরেনি। মরদেহ উদ্ধারের পরেও তার মুখ থেকে মদের দুর্গন্ধ বের হচ্ছিল। তার সঙ্গে কারও শত্রুতা ছিল না।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন মুন্সি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS