ভিডিও

মিরসরাইয়ের রূপসী ঝরনা থেকে ২ পর্যটকের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:১০ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের মিরসরাইয়ের রূপসী ঝরনা এলাকা থেকে দুই পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (৪ অক্টোবর) সকালে ওই দুই পর্যটক নিখোঁজ হওয়ার পর দুপুরে  ঝরনার কূপ থেকে মৃত অবস্থায় উদ্ধার তাদের করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে ১৩ পর্যটকের একটি দল রূপসী ঝরনা এলাকায় যান। এদের মধ্যে পা পিছলে দুই পর্যটক নিখোঁজ হলে মিরসরাই ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। বেলা ১১টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঝরনার কূপে নিখোঁজ পর্যটকদের উদ্ধারে অভিযান শুরু করে। দুপুর ১টার দিকে ঝরনার গভীর কূপ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

নিহতদের নাম মুসফিকুর রহমান (২১) এবং মাহবুব রহমান মুস্তাকিম (২১)। তারা নারায়ণগঞ্জ সদর এলাকার আতিকুর রহমানে ছেলে মুসফিকুর রহমান ও একই এলাকার মুহাম্মদ মুরাদের ছেলে মাহবুব রহমান।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, উপজেলার ওয়াহেপুর ইউনিয়নের পাহাড়ে অবস্থিত রূপসী ঝরনায় দুই পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে একটি ডুবুরি দলকে উদ্ধারকাজে পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS