ভিডিও

কুড়িগ্রামের উলিপুরে দুই আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় উলিপুরের দুই আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে পৃথক অভিযানে কুড়িগ্রাম সদর ও উলিপুর থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজহার আলী সরকার রাজা ও তবকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রাজা। উলিপুর থানার ওসি আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৪ আগস্ট কুড়িগ্রামে বৈষম্য বিরোধী আন্দোলনে সংঘর্ষ ও হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, গত ৪ আগস্ট জেলা শহরের ঘোষপাড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এতে উভয়পক্ষের প্রায় ৩৫ জন আহত হন। এ ঘটনায় জেলা যুবদলের সদস্য আবু তাহের মেছবা বাদি হয়ে গত ১৩ সেপ্টেম্বর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করাসহ অজ্ঞাত ১০০-১৫০ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন বলেন, উলিপুরে রাজা নামে দুই জনকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS