ভিডিও

বগুড়া ধুনটে ধর্ষণচেষ্টা মামলার আসামি সম্রাটকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনটে আজিরন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা মামলার আসামি সম্রাট সেখকে (৩৫) গ্রেপ্তার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। সম্রাট সেখ উপজেলার গোপালনগর ইউনিয়নের বলারবাড়ি গ্রামের ওমর আলী সেখের ছেলে।

আজ শুক্রবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বলারবাড়ি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সরকারি রাস্তায় ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার শত শত নারী পুরুষ অংশ গ্রহন করেন।

এ সময় বক্তব্য রাখেন, বলারবাড়ি গ্রামের আব্দুল মোমিন, শাহজাহান আলী, জামাল উদ্দিন সেখ, জামরুল ইসলাম, আব্দুল কাদের জেলানী, শফিকুল ইসলাম, আমজাদ হোসেন, জামাল উদ্দিন, বেলাল হোসেন, মামুন, লাইলী খাতুন, সীমা খাতুন ও মরিয়ম খাতুন।

উল্লেখ, উপজেলার বলারবাড়ি গ্রামের স্কুল পড়ুয়া এক মেয়েকে (১৪) প্রেম প্রস্তাব দিয়ে বখাটে সম্রাট সেখ প্রায়ই উত্যক্ত করে। কিন্ত প্রেমে সাড়া না পেয়ে ক্ষুব্ধ হয়ে ৩০ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে ওই মেয়েদের বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণচেষ্টা চালায় সম্রাট।

এ সময় স্কুলছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ঘটনস্থলে পৌঁছে মেয়েটিকে সম্রাটের হাত থেকে রক্ষা করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে সম্রাটের বিরুদ্ধে বগুড়া আদালতে মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS