ভিডিও

রাজধানীতে নিজ বাসার সামনে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৪:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজধানীর মীরহাজিরবাগ এলাকায় নিজ বাসার সামনে জাহাঙ্গীর হোসেন (৪৭) নামে এক আওয়ামী লীগ কর্মিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) রাতে মীরহাজিরবাগ নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন।

মৃত জাহাঙ্গীরের ভাতিজা মো. রুবেল জানান, মীরহাজিরবাগে তাদের নিজেদের বাড়ি। জাহাঙ্গীরের বাবার নাম মৃত ফজর আলী। জাহাঙ্গীর বেকার ছিল। তবে আওয়ামী লীগ কর্মী ছিল।

তিনি আরও জানান, রাতে মীরহাজিরবাগ বাসা থেকে কিছুটা অদূরে দোকানে গিয়েছিলেন জাহাঙ্গীর। সেখান থেকে বাসার সামনে আসলে তিন থেকে চারজন মুখোশ পরা মোটরসাইকেল যোগে এসে জাহাঙ্গীরকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। জানতে পেরে রাস্তা থেকে তুলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়। তবে কারা তাকে হত্যা করেছে এলাকায় গেলে জানতে পারবো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে স্বজনরা ওই ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

স্বজনরা জানান, বাসার সামনে কে বা কারা তাকে কুপিয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS