ভিডিও

চাঁদপুরে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় ২ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁদপুরের কচুয়া বড় হায়াতপুর গ্রামে জান্নাতুন নাঈম মিশু (১৫) নামে এক শিশুকে ধর্ষণ ও হত্যার দায়ে নুর আলম (২৬) ও সজীব হোসেন (১৯) নামে দুই যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

আজ সোমবার (৭ অক্টোবর) দুপুরে চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আব্দুল হান্নান এই রায় দেন।

এছাড়াও বিচারক আসামিদের ২০১/৩৪ ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় সাত বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। আসামিদের উভয় সাজা একসঙ্গে চলমান থাকবে বলে আদেশে জানানো হয়। 

হত্যার শিকার শিশু জান্নাতুল নাঈম মিশু উপজেলার বড় হায়াতপুর গ্রামের প্রবাসী মো. আবু হানিফের মেয়ে।

কারাদণ্ডপ্রাপ্ত আসামি নুর আলম বড় হায়াতপুর গ্রামের মনির হোসেনের ছেলে এবং সজীব হোসেন জেলার ফরিদগঞ্জ উপজেলার গাব্দেরগাঁও গ্রামের আমির হোসেনের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০২০ সালের ৩১ জুলাই শুক্রবার দুপুরে শিশু জান্নাতুন নাঈম মিশু বাড়ির পাশে নিজেদের পালিত ছাগলের জন্য ঘাস কাটতে যান। সেখানে উভয় আসামি শিশুটিকে প্রথমে ধর্ষণ এবং পরে হত্যা করে পালিয়ে যান। 
এই ঘটনায় শিশুর মা ফাতেমা বেগম ৩ আগস্ট কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন আব্দুল্লাহ আল মামুন ও রিয়াদ হোসেন মুনতাসির। আসামিপক্ষের আইনজীবী ছিলেন মাসুম হোসেন ভূঁইয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS