ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক এমপি শিউলি আজাদ গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ)কে গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার (৭ অক্টোবর) দুপুরে একটি হত্যা এজহারভুক্ত আসামী হওয়ায় গ্রেপ্তার দেখিয়ে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে সরাইল থানার (ওসি) আবদুর রাজ্জাক।

এর আগে,  রোববার  রাতে ঢাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।পরবর্তীতে রাতেই তাঁকে সরাইল থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়।

(ওসি) আবদুর রাজ্জাক আরোও জানান, এই মামলায় গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ  আদালতে কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। 

পুলিশ জানায়, ৩ সেপ্টেম্বর উম্মে ফাতেমা নাজমা বেগম, সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরীসহ ৬৭ নেতা-কর্মীর বিরুদ্ধে সরাইল থানায় একটি হত্যা মামলা হয়। তিনি ওই মামলার ৪ নম্বর আসামি। উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা সুলতান উদ্দিন বাদী হয়ে মামলাটি করেন। এতে অজ্ঞাতনামা আরও ২০০ থেকে ৩০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতা করে ২০২১ সালের ২৮ মার্চ হেফাজতে ইসলামের আন্দোলনের সময় সরাইল বিশ্বরোড মোড় এলাকায় আসামিদের গুলিতে নিহত হন উপজেলার কাটানিশার গ্রামের মুজান মিয়ার ছেলে লিটন মিয়া (২৭)। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। ওই ঘটনায় মামলা করেন সুলতান উদ্দিন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS