ভিডিও

বগুড়ার শেরপুরে ডাকাতির ঘটনায় মালামালসহ পাবনা থেকে দুই ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১২:২০ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ডাকাতির ঘটনার মাত্র তিনদিনের মাথায় লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে পাবনা জেলা সদরের দাপুনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মালামালসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের ছাতিয়ানি বটতলা এলাকার আব্দুর রহমানের ছেলে সাইদুল ইসলাম ওরফে সাইদুল (২৫) ও একই উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী কলোনি এলাকার মনির উদ্দিনের ছেলে সোহেল রানা (৩০)।

আজ সোমবার (৭ অক্টোবর) দুপুরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, গত ৩ অক্টোবর সন্ধ্যার দিকে উপজেলার গাড়ীদহ এলাকায় অবস্থিত কোয়ালিটি ফিড কোম্পানি থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্টো ট-১৫-৩৪১৭) ১২ টন মাছ-মুরগির খাদ্যবোঝাই করে ট্রাকের চালক মাসুম রওয়ানা হন। পথিমধ্যে শেরপুর উপজেলা পরিষদের সামনে কুদ্দুস এন্ড সন্স তেলের পাম্পে মালবোঝাই ট্রাকটি রেখে রাতের খাবারের জন্য বাড়িতে যান। এরপর বাড়ি থেকে পাম্পে এসে দেখেন মালামাল বোঝাই ট্রাকটি নেই।

ওসি শফিকুল ইসলাম আরও বলেন, ঘটনাটি জানার পর ট্রাকসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপরতা শুরু করে। একপর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাকটি পাবনার দাপুনিয়া বাজারে রয়েছে বলে নিশ্চিত হন তারা। এরপর সেখানে অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামালসহ ট্রাকটি উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে ওই ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তারা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS