ভিডিও

সাভারে বিপুল পরিমাণ ফেনসিডিল ও দেশীয় মদ উদ্ধার, আটক ৩

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক : সাভারের আমিনবাজারের ২০ শয্যা হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেনসিডিল ও কেরু অ্যান্ড কোং-এর দেশীয় মদ উদ্ধার করে তিন জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

মঙ্গলবার (৮ অক্টোবর) র‌্যাব-৩ এর ডিএডি মাহবুব হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে উদ্ধার করা মাদকসহ গ্রেপ্তার তিন মাদক কারবারিকে সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব। এর আগে ভোরে সাভারের আমিনবাজারের ২০ শয্যা হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে মাদকসহ ওই তিন জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- আবদিন আলী (৫৮), বিষু রহমান (৩৭) ও আলিফ (২৫)। গ্রেপ্তারদের বিস্তারিত পরিচয় পাওয়া না গেলেও তারা পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।  

র‌্যাব জানায়, ভোরে র‌্যাব-৩ এর একটি দল সাভারের আমিন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৩০০ বোতল ফেনসিডিল ও কেরু অ্যান্ড কোং এর ১৮ হাজার বোতল মদ উদ্ধার করে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রাতে মাদকসহ আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

মাহবুব হোসেন বলেন, ভোরে অভিযান করে উদ্ধার করা ফেনসিডিলের বর্তমান আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ও কেরুর মূল্য পাঁচ কোটি ৪০ লাখ টাকা। এসব মাদকসহ আসামিদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) জুয়েল মিয়া বলেন, আসামিদের বিরুদ্ধে মাহবুব হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আজ (মঙ্গলবার) তাদের আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS