ভিডিও

ফরিদপুরের ইউপি চেয়ারম্যান চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুরের সেই আলোচিত বালু-মাটি দস্যু ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোফাজ্জেল হোসেনকে অবশেষে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।  

আজ সোমবার (০৭ অক্টোবর) বিকেলে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

মোফাজ্জেল ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। গ্রেপ্তার হওয়া মোফাজ্জেলের বিরুদ্ধে আওয়ামী লীগের ক্ষমতার অপব্যহার করে নানা অপকর্মের ভুরি ভুরি অভিযোগ রয়েছে। এলাকায় তিনি বালু ও ভূমি দস্যু হিসেবে পরিচিত।
 
ফরিদপুর শহর রক্ষায় বাঁধ নির্মাণে ২০০৯-২০১৪ সাল পর্যন্ত প্রকল্পের ব্যয় ছিল ১৭৬ কোটি ৫৪ লাখ টাকা। নিয়মের তোয়াক্কা না করেই বাঁধের ওপর দিনরাত বালু ও মাটিবাহী ট্রাক এবং কাভার্ডভ্যান চালায় মোফাজ্জেল গং। শহরতলীর সিঅ্যান্ডবি ঘাট, ধলার মোড়, মদনখালী, গদাধর ডাঙ্গী, ভাঙা সাইনবোর্ড এলাকাসহ পদ্মাপাড়ের দুই ইউনিয়ন– নর্থ চ্যানেল, ডিক্রিরচরসহ বেশ কিছু এলাকায় সংঘবদ্ধ এই প্রভাবশালী চক্র দেদারছে নদীর বালু উত্তোলন ও ফসলি জমির মাটি কেটে সাবাড় করে।

সম্প্রতি ফরিদপুর পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের মহারাজপুর মহল্লার বাসিন্দা মৃত রশিদ মোল্লার পুত্র ইসলাম মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মোফাজ্জেলের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন। মামলার প্রধান অভিযুক্ত মোফাজ্জেলকে সোমবার বিকেলে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদউজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত মোফাজ্জেলকে সোমবার বিকেলে শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে গ্রেফতার করা হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS