ভিডিও

নিজের বিক্রি করা প্রাইভেটকার নিজেই চুরি করল যুবক

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর শহরের একটি গ্যারেজ থেকে প্রাইভেটকার চুরির মামলায় মো. মেহেদী হাসান (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা-পুলিশ।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর দেড়টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. আব্দুল জলিল। 

গ্রেপ্তার মেহেদী হাসান শরিয়তপুর জেলার ড্যামুডা উপজেলার সিঁধুলকুড়া এলাকার মাসুদ গাজীর ছেলে।

প্রাইভেটকার চুরির কারণ হিসেবে উল্লেখ করে ওই যুবকের বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, ‘সে বিদেশ যেতে চায়। কিন্তু তাঁর টাকার দরকার। এ জন্য সে প্রাইভেটকারটি চুরি করেছে।’ 

এর আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে ফরিদপুর জেলা শহরের গোয়ালচামট ওয়ারলেসপাড়া এলাকার একটি বাসার গ্যারেজ থেকে টোয়েটা কোরোলা ১০০ মডেলের প্রাইভেটকারটি চুরি হয় বলে মো. সাইফুল ইসলাম হৃদয় নামে আরেক যুবক কোতোয়ালি থানায় মামলা করেন। এরপর গত রোববার রাত সাড়ে ১১টার দিকে জাজিরার নাওডুবা এলাকায় একটি বাস থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর দেওয়া তথ্য মতে ঢাকার রুপ নগরের ইস্টার্ন হাউজিংয়ের গ্রিন প্যালেস থেকে চুরি হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, এক সময়ে চুরি হওয়া প্রাইভেটকারটির মূল মালিক ছিল গ্রেপ্তার যুবক ও সৌরভ নামে তাঁর খালাতো ভাই। তাঁরা দুজনেই প্রথমে শেয়ারে গাড়িটি কিনে। এরপর সৌরভ, রাব্বি নামে অন্য একজনের কাছে বিক্রি করে দেয়। ওই ব্যক্তি আবার ফরিদপুরের সাইফুল ইসলাম হৃদয়ের কাছে বিক্রি করে। এই সূত্রে গ্রেপ্তার মেহেদী হাসানের সঙ্গে সাইফুল ইসলাম হৃদয়ের পরিচয়ও হয়। এরপর সে কয়েকবার ফরিদপুরে এসে দেখেও গেছে গাড়িটি কোথায় রাখা হয়। একপর্যায়ে গত ২৫ সেপ্টেম্বর রাতে গাড়িটি চুরি করে নিয়ে যায়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS