ভিডিও

টহল দিবে সেনাবাহিনী ও র‌্যাব

বগুড়ায় দুর্গাপূজায় মন্ডপে মন্ডপে দায়িত্ব পালন করবে ১৩শ’ পুলিশ ও ৩ হাজার আনসার

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় দুর্গাপূজায় নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে মন্ডপগুলো। টহল দিবে সেনাবাহিনী ও র‌্যাব সদস্যরা। দায়িত্ব পালন করবে এক হাজার ৩শ’ পুলিশ ও তিন হাজারেরও বেশি আনসার সদস্য। এ ছাড়া নজরদারি করবে গোয়েন্দারা। মন্ডপগুলোতে এই নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বলেন, বগুড়ায় এবার মোট ৬২৮টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। ৬২৮ মন্ডপের মধ্যে ১৫০টি মন্ডপকে অধিক গুরুত্বপূর্ণ, ২০৮টি মন্ডপকে গুরুত¦পূর্ণ এবং ২৭০টি মন্ডপকে সাধারণ মন্ডপ হিসাবে চিহিৃত করা হয়েছে। এর মধ্যে অধিক গুরুত্বপূর্ণ মন্ডপগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সেইসাথে গুরুত্বপূর্ণ ও সাধারণ মন্ডপগুলোতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন,অধিক গুরুত্বপূর্ণ মন্ডপগুলোতে ২-৩ জন করে পুলিশ ও ৮জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে। গুরত্বপূর্ণ ও সাধারণ মন্ডপগুলোতে ৫-৬ জন করে আনসার সদস্য মোতায়েন করা হবে। এই মন্ডপগুলোতে পুলিশের বিট অফিসাররা দায়িত্ব পালন করবে। একইসাথে দুর্গাপূজায় মন্ডপগুলোর নিরাপত্তায় টহল দিবে সেনাবাহিনী ও র‌্যাব সদস্যরা।  দায়িত্ব পালন করবে ডিবি সদস্যরাও। এছাড়া কঠোর নজরদারি করবে গোয়েন্দারা।

এদিকে,বগুড়া জেলা পূজা উদযাপন পরিষদের দেয়া তথ্য অনুযায়ী জেলার ১২টি উপজেলায় ৬২৮টি মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। এর মধ্যে সদরে ১১৭টি, শিবগঞ্জে ৫৩টি, আদমদিঘীতে ৬৩টি, দুপচাঁচিয়ায় ৪০টি, কাহালুতে ২৭টি, নন্দীগ্রামে ৪৫টি, শাজাহানপুরে ৪৮টি, গাবতলীতে ৬৩টি, সোনাতলায় ৩৫টি, শেরপুরে ৮৬টি, ধুনটে ২৮টি ও সারিয়াকান্দিতে ২৩টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS