ভিডিও

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সীমান্ত এলাকায় বালুচর থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৫৮ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আজ মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীর জোত গ্রামের পশ্চিমে সীমান্ত পিলার নং ৭৩১/৫ আর এর কাছে মহানন্দা নদীর বালু চরে পুঁতে রাখা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি।

সকালে স্থানীয় পাথর শ্রমিকরা নদীতে পাথর উত্তোলন করতে গেলে নদীর বাঁধ ব্লকে রক্তের দাগ দেখতে পায়। পরে তারা খুঁজাখুঁজি করে বালুর নিচে লাশের অবস্থান টের পায়। পরে স্থানীয় বিজিবির কাছে খবর দিলে বিজিবি ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনার জন্য সিআইডি'র ক্রাইম স্কিন ইউনিটের টিম উপস্থিত হয়ে মৃতদেহকে শনাক্তকরণের চেষ্টা করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর সার্কেল পুলিশ সুপার আমিরুল্লাহ, সিআইডির ইনপেক্টর দেবাশীষ কুমার, তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ প্রবীর চন্দ্র সরকার, বিজিবি'র সুবেদার ফারুক হোসেন । 
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ প্রবীর চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS