ভিডিও

ঢাকার আদাবর থানা যুবলীগ নেতাকে বেগমগঞ্জে গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০৪:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন থেকে ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত সানি হত্যা মামলার আসামি দেলোয়ার হোসেন সবুজকে (৩৩) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। তিনি ঢাকার আদাবর থানা যুবলীগের একজন সক্রিয় নেতা। 
 
বুধবার (৯ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ।  

এর আগে, মঙ্গলবার রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সবুজ এ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুস সামাদের ছেলে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১, সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ আরও জানান, ছাত্র-জনতার অভ্যুত্থানে সানি নামে এক যুবক নিহত হন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে আদাবর থানা একটি হত্যা মামলা করেন। সবুজ এ মামলার ৪৬ নম্বর এজাহারভুক্ত আসামি। আর এ মামলার প্রধান আসামি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবুজকে আদাবর থানায় হস্তান্তর করা হবে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS