ভিডিও

রংপুরে দম্পতিকে কুপিয়ে আহত করেছে বখাটে উত্ত্যক্তকারী

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০৬:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : বাড়িতে ঢুকে এক দম্পতিকে কুপিয়ে গুরুতর আহত করেছে বখাটে এক উত্যক্তকারী। গতকাল মঙ্গলবার মধ্যরাতে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে স্বামীর অবস্থা আশঙ্কাজনক।

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ওসি মোমিনুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার রাতে চওড়ারহাট আরাজি গুলাল বুদাই এলাকার ইয়ামিন আলী নামের এক বখাটে যুবক হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে তাকে ও তার স্ত্রী শান্তা বেগমকে চাপাতি দিয়ে কোপাতে থাকে।

তাদের চিৎকারে লোকজন ছুটে এলে ইয়ামিন পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্বামী ও স্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে স্বামী হোসেন আলীর অবস্থা আশঙ্কাজনক।

ওসি জানান, আহত শান্তার ভগ্নিপতি মনোয়ারুল ইসলাম পুলিশকে জানিয়েছেন হামলাকারী ইয়ামিন আলী বিয়ে করার জন্য শান্তাকে দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করে আসছিলো। তার কথায় রাজি না হওয়ায় তাদের স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত করে। ইয়ামিনকে গ্রেপ্তারের অভিযান শুরু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS