ভিডিও

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদীর রায়পুরায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের নিহতের ঘটনা ঘটে।

আজ বুধবার (৯ অক্টোবর) বেলা সোয়া ১১ টার দিকে উপজেলার আশারামপুর গেইট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

নরসিংদী রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ শহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিহত ব্যাক্তির নাম রাহাত আলী (২২)। তিনি দিনাজপুরের চিরিরবন্ধর থানার নওকৌড় এলাকার আইজার রহমানের ছেলে এবং নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ ঠিকাদারি প্রতিষ্ঠানে বিদুৎ এর খুটি সংস্থাপনে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাতে নরসিংদী রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ শহিদুল হক জানান, রায়পুরার আশারামপুর গেইট বাজার এলাকায় নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ ঠিকাদারি প্রতিষ্ঠানে বিদ্যুৎ এর খুটি সংস্থাপনে শ্রমিকের কাজ করছিল রাহাত। পরে কাজের এক পর্যায়ে ক্লান্ত হয়ে বিশ্রাম করতে রেললাইনের উপর শুয়ে ঘুমিয়ে পরে। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি সোয়া ১১টার দিকে আশারামপুর গেইট বাজার এলাকায় পৌঁছলে ট্রেনের নিচে কাটা পরে শরীর পেট থেকে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসা হয় এবং তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়।

 

মেথিকান্দা রেলওয়ে স্টেশন মাস্টার আশরাফ আলী জানা, বেলা সোয়া ১১ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে এক ব্যক্তি মারা যায়। পরে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মরদহ উদ্ধার করে নিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS