ভিডিও

গাইবান্ধায় বিএনপি অফিস ভাঙচুর মামলায় সাবেক হুইপ গিনির রিমান্ড নামঞ্জুর

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর ও আগুন দেওয়ার মামলায় গাইবান্ধা-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনির রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার (৯ অক্টোবর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল মতিন তার রিমান্ড না মঞ্জুর করেন।

আজ বুধবার (৯ অক্টোবর) সকালে কড়া নিরাপত্তায় মাহাবুব আরা বেগম গিনিকে গাইবান্ধা জেলা আদালতে হাজির করা হয়। এসময় তার রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান।

গত ২৬ আগস্ট গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল হামলার ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে সাবেক হুইপ গিনিসহ আওয়ামী লীগের ৩৬৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন জেলা বিএনপির দপ্তর স¤পাদক আবদুল হাই।

পরবর্তীতে গত ৩০ সেপ্টেম্বর রাতে ঢাকার ধানমন্ডি থেকে মাহবুব আরা বেগম গিনিকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)। আশুলিয়ায় রবিউস সানি শিপু নামে এক শিক্ষার্থীকে হত্যা চেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরে তাকে একই মামলায় তিনদিনের রিমান্ডে নেয় পুলিশ।

এ ব্যাপারে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার শাসনামলে মদদপুষ্টরা এখনও বহাল তবিয়তে রয়েছেন। বিচার বিভাগের এ ধরণের সিদ্ধান্তে তারা সন্তুষ্ট নয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS