ভিডিও

সিরাজগঞ্জের কাজিপুরে দ্রুত বিচার আইনে ব্যবসায়ীর মামলা দায়ের

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী বাজারের ব্যবসায়ী রানা আহম্মেদ দ্রুত বিচার আইনে  চাঁদাবাজির একটি মামলা দায়ের করেছেন। আজ বুধবার (৯ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ জেলা জজ আদালতে মামলাটি হয়েছে বলে নিশ্চিত করেছেন ওই ব্যবসায়ীর আইনজীবী আব্দুর রহিম।  

মামলার আসামিরা হলেন- কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন বিএনপির সভাপতি দোলা সরকার (৫০), আবু বাসির (৩৭), সোনামুখী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক  সবুজ সরকার (২৫), মনি সরকার (২৮), সোহেল রানা (৩২), মাহিম (৩০) ও হান্নান সরকার (৩০)। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে, আসামিরা সোনামুখী বাজারের মেসার্স মেহেনেত ট্রেডিংয়ে ককটেল, রামদা চাইনিজ কুরাল, লোহার রড, শাবল, ফালা দিয়ে তার উপর হামলা চালায় এবং দোকানের ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস পণ্য লুট করে নিয়ে যায়। পরে তারা দোকান তালাবদ্ধ করে সাটার ঝালাই করে দিয়ে যায়। এতে তার প্রায় ১০ লাখ টাকার মালামাল খোয়া গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS