ভিডিও

বগুড়ার শাজাহানপুরে নগর জে এম ফাজিল মাদ্রাসায় চুরি

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরের নগর জেএম ফাজিল স্নাতক মাদ্রাসায় চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদ্রাসার অফিস সহকারি কাম হিসাব সহকারি আবিদুর রহমান বাদি হয়ে আজ বুধবার (৯ অক্টোবর) শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, তিনি প্রতিষ্ঠানের আয়-ব্যয়ের হিসাব শেষ করে তার জন্য নির্ধারিত কক্ষে থাকা আলমারিতে কাগজপত্র রেখে এসেছিলেন। কিন্তু ওই কক্ষের চাবি আগে থেকেই আরও দুইজন সহকর্মীর কাছে ছিল। এক পর্যায়ে গত ২৪ সেপ্টেম্বর সকাল ১০টায় আবিদুর রহমান দেখতে পান তার ব্যবহৃত আলমারির তালা খোলা।

আলমারিতে থাকা ২টি ক্যাশ বহি, খসড়া হিসাব বহি, ভাউচার, ছাত্র বেতন বহি, সাধারণ রশিদ বহি, ড্রয়ারে থাকা ৫ হাজার টাকা চুরি হয়েছে। বিষয়টি নিয়ে তিনি প্রতিষ্ঠানের সবার সাথে আলোচনা করে আজ বুধবার (৯ অক্টোবর) শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ করেন আবিদুর রহমান। শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানিয়েছেন, অভিযোগ তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS