ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে কলেজছাত্র আহত, গ্রেপ্তার ১

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৯:২০ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে দুই শিশুর খেলাকে কেন্দ্র করে জাকারিয়া (২৫) নামের এক কলেজছাত্রের মাথায় পাথর দিয়ে আঘাত করে গুরুতর আহত করা হয়েছে। জাকারিয়া বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পাড়ইল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জাকারিয়ার বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় লিখিত অভিযোগ করলে রাতেই পুলিশ শফিকুল ইসলাম (৪২) নামের একজনকে গ্রেপ্তার করে। অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে ওই গ্রামের শফিকুলের মেয়ে সুরাইয়া (৪) ও হানিফের মেয়ে মাশরুমা (৪) খেলাধুলার এক পর্যায়ে তার ঝগড়ায় লিপ্ত হয়। এই নিয়ে দুই শিশুর পরিবারের লোকজনদের মধ্যে বাকবিতন্ডাতা হয়।

এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হলে জাকারিয়া এগিয়ে আসলে শফিকুলসহ তার লোকজন তাকে মারপিট করেন। এসময় শফিকুল পাথর দিয়ে জাকারিয়ার মাথায় আঘাত করলে সে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী বলেন, ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS