ভিডিও

বগুড়ার সান্তাহার রেলওয়ে যন্ত্রাংশ চুরির সময় চোর চক্রের এক সদস্য আটক

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিতনিধি : বগুড়ার সান্তাহার  রেলওয়ে ইয়ার্ড এলাকা থেকে রেলের যন্ত্রাংশ চুরির সময় মো. জাবেদ আলী (২৪) নামে এক  ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী সদস্যরা। সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর (পরিদর্শক) নুর এ নবী জানান, বুধবার ভোররাতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা রেলওয়ে পূজা মন্ডপে ডিউটি করাকালে সংবাদ পান, ইয়ার্ডের দক্ষিন পাশে ৪/৫ জন লোক সন্দেহজনক ভাবে চলাফেরা করছে।

এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল অভিযান চালাতে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময়  চোর চক্রের সদস্য জাবেদ আলীকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত জাবেদ আলী  সান্তাহার ইয়ার্ড কলোনীর মৃত মোমিনের ছেলে।

এ সময় তার কাছ থেকে চুরি করা ১টি ব্রেক ব্লক, ১ টি হুক, বেস প্লেট ১টি, বিয়ারিং প্লেট ১টি, এ্যাংকর বিয়ারিং প্লেট ১টি, তামার কেবল, ১টি হাকসো ব্লেড (ফ্রেমসহ) ও ১টি শাবল উদ্ধার করা হয়। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর বাদি হয়ে গতকাল দুপুরে থানায় একটি মামলা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS