ভিডিও

গাইবান্ধার পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন খুন

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীর পল্লীতে মাত্র দুই শতাংশ জমির মালিকানা নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের আকস্মিক ছুরিকাঘাতে বাবলু মন্ডল (৫৫) ঘটনাস্থলেই খুন হয়েছে। অপর ৫ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। এ ব্যাপারে ৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে এ নৃশংস ঘটনাটি ঘটেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের করিয়াটা গ্রামের নিহত বাবলু মন্ডল এবং মতিয়ার রহমান গংদের মধ্যে বসতভিটার মাত্র দুই শতাংশ পরিমাণ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে অত্র ইউপি চেয়ারম্যান ও অন্যান্য জনপ্রতিনিধিসহ স্থানীয়দের উপস্থিতিতে একাধিক দিন বৈঠক বসলেও তা বরাবরই অমিমাংসিত থেকে যায়।

ঘটনার দিন গত মঙ্গলবার রাত ৮টার দিকে পার্শ্ববর্তী হরিতলা বাজার হতে নিজ বাড়িতে ফেরার পথে মতিয়ার গং'রা সাজু মিয়ার বাড়ির সামনে আকস্মিক অতর্কিত হামলা করে বাবলু মন্ডলের ওপর। এসময় মতিয়ার গং’দের ধারালো অস্ত্রের কোপে মাটিতে লুটিয়ে পড়ে বাবলু মন্ডল।

তার আত্মচিৎকারে বাড়ি থেকে তার স্ত্রী-সন্তান ও ভাইসহ অন্যান্যরা এগিয়ে এলে তাদের প্রতিও চড়াও হয় মতিয়ার গং’রা। এসময় বাবলু মন্ডল ঘটনাস্থলেই নিহত এবং অন্যান্য আরও ৫ জন আহত হয়। অবস্থা বেগতিক দেখে অপরাধীরা দ্রুত ঘটনাস্থল হতে সটকে পড়ে।

খবর পেয়ে থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরিসহ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের স্ত্রী ছালেমা বেগম বাদি হয়ে এজাহার নামীয় ৬ জন ছাড়াও অজ্ঞাত আরও ৪/৫জনকে আসামি করে এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

থানা অফিসার ইনচার্জ জুলফিকার আলী ভুট্টো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS