ভিডিও

নওগাঁর সাপাহারে ডাকাতের কবলে ৫ গরু ব্যবসায়ী, মারপিট করে ১০ লাখ টাকা লুট

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : সাপাহারে সড়কে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। একদল ডাকাত সড়কে এলোপাথাড়ি মারপিট করে ৫ গরু ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। আজ বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর-কোচকুড়লিয়া সড়কের মাইপুর ব্রিজের কাছে এই ডাকাতির ঘটনাটি ঘটেছে।

আহত গরু ব্যবসায়ীর স্বজনরা জানিয়েছেন, আজ বুধবার (৯ অক্টোবর) চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনাইচন্ডীহাট থেকে নওগাঁর সাপাহার উপজেলার কুচিন্দরী গ্রামের মোজাফ্ফর, কৈবত্যগ্রামের নাসির, ত্রীশূলডাঙ্গার আনোয়ার, মাইলডাঙ্গা গ্রামের এরশাদ এবং আরশাদ তাদের ব্যবসার গরু বিক্রি করে ওই পথে গরু বহনকারী ভটভটিতে বাসায় ফিরছিলেন।

গরু ব্যবসায়ীদের ভটভটিটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই নির্জন অঞ্চলে পৌঁছলে পূর্ব তেকে ওঁৎ পেতে থাকা একদল ডাকাত ব্রিজের ওপর তাদের ভটভুটিটি আটকিয়ে লোহার রড, হাসুয়া, বল্লম দ্বারা তাদের এলোপাথাড়ি মারপিট করতে থাকে। ডাকাতদলের আক্রমনে গরু ব্যবসায়ীরা দুর্বল হয়ে পড়লে ডাকাত দল ওই ৫ জনের কাছ থেকে প্রায় ১০ লাখ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আহত গরু ব্যবসায়ীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। গাড়িচালকসহ আহত মোট ৬ জনের মধ্যে মোজাফ্ফর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

অন্যান্য আহতরা সাপাহার হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ হাসপাতালে আহত রোগীদের দেখে ডাকাত দলের সদস্যদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে বলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মালেক জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS