ভিডিও

নারায়ণগঞ্জে টাকার ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জ উপজেলার মদনপুর ইউনিয়নের ছোটবাগ এলাকায় মাদক ব্যবসার টাকার ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে রাজিব হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।

বুধবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। 

রাজিব হোসেন দেওয়ানবাগ পূর্বপাড়া এলাকার হোসেন মাদবরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকাটি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও অপরাধীদের আখড়া হিসেবে পরিচিত। রাতে দুই মাদক ব্যবসায়ীদের মধ্যে চুরির মালামাল বিক্রির টাকার ভাগাভাগি নিয়ে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা রাজিবকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় মদনপুর দি বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

দু’পক্ষই দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাইসহ নানা অপকর্মের সাথে জড়িত। রাজিবের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে অভিযুক্তদের বাড়িঘরে হামলা ভাঙচুর করে এলাকাবাসী। 


বন্দর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। হত্যার সাথে অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

অনিক/ইমন



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS