ভিডিও

“আওয়ামী দুঃশাসন শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে”

দিনাজপুরে কেন্দ্রীয় শিবির সভাপতি

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, আওয়ামী দুঃশাসন আমাদের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। আমরা সেই শিক্ষা ব্যবস্থাকে আবার ঢেলে সাজানোর কাজ করছি। আমরা পড়াশোনার মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সন্তান হব। ইসলামী ছাত্রশিবির করলেই শ্রেষ্ঠ হওয়া যায়। কারণ শিবির মাদক ও অস্ত্র মুক্ত। নৈতিকতায় সেরা ছাত্ররাই ইসলামী ছাত্রশিবিরের কর্মী।

প্রত্যেক শিবির কর্মীকে কুরআনের সাথে সম্পর্ক জুড়ে দেওয়ার আহবান জানিয়ে এই বিষয়ে সভাপতি আরও বলেন, জালিম শাসক ১৬ বছর আমাদের ইসলাম ধর্ম ভালোভাবে পালন করতে দেয়নি। আমরা চাই ইসলামী তাহজীব-তামাদ্দুনের চর্চা। মহান আল্লাহ পাকের সন্তুষ্টই আমাদের প্রধান কাজ। ইসলামী ছাত্রশিবিরের কর্মীরা আল্লাহকে ছাড়া কাউকে ভয় পায় না। ইসলামী ছাত্রশিবির আগামী দিনে জাতির নেতৃত্ব দেবে। সেজন্য সৎ, দক্ষ ও যোগ্য করে গড়ে তুলে জাতির নেতৃত্ব দেওয়ার উপযোগী হিসেবে তৈরি করা।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দিনাজপুর শহরের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে দিনাজপুর অঞ্চল ছাত্রশিবির আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দিনাজপুর শহর ছাত্রশিবিরের সভাপতি রেজওয়ানুল ইসলামের সভাপতিত্বে ও শহর সেক্রেটারি মুশফিকুর রহমানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখে- দিনাজপুর জেলা উত্তর জামায়াতে ইসলামীর আমির অধ্যক্ষ আনিসুর রহমান, কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক ওহিদুল ইসলাম আকিক,জেলা উত্তর ছাত্রশিবিরের সভাপতি রেজাউল ইসলাম, সাবেক শহর সভাপতি সোহেল রানা, সাবেক কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাবেক শহর সভাপতি রুহুল আমীন, সাবেক কেন্দ্রীয় ছাত্র কল্যাণ সম্পাদক ও সাবেক দিনাজপুর শহর সভাপতি আব্দুর রাজ্জাক, দিনাজপুর শহর শিবিরের সাবেক সভাপতি শামীম হোসেন, দিনাজপুর জেলা দক্ষিণ সাবেক সভাপতি এনামুল হক, জেলা দক্ষিণ সভাপতি আবদুল কাইয়ুম প্রমুখ। পরে একই স্থানে সাথী সমাবেশ ও সদস্য সমাবেশ পৃথকভাবে অনুষ্ঠিত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS