ভিডিও

বগুড়ার গার্মেন্টস কর্মীর গাজীপুরে রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৭:১২ বিকাল
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৭:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির চঞ্চল আকন্দ (২৮) নামে এক যুবকের ঢাকার গাজীপুরে একটি ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু হয়েছে। চঞ্চলের লাশ তড়িঘড়ি করে ওই বাসার মালিক একটি পিকআপ গাড়ীযোগে আদমদীঘিতে পাঠিয়ে দেন। চঞ্চল ও তার স্ত্রী রুমা খাতুন (২০) গাজীপুরে একটি গার্মেন্টস্ কারখানায় কাজ করতেন। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে আদমদীঘি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

আদমদীঘি থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের ওফিস উদ্দিনের ছেলে চঞ্চল আকন্দ ও তার স্ত্রী রুমা ঢাকার গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় একটি গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন। শ্রীপুরের ফকির বাড়ি এলাকার আবুল হোসেন মেম্বারের বাসা ভাড়া নিয়ে থাকতেন। গত বুধবার চঞ্চলের স্ত্রী গার্মেন্টেসে গেলে সকাল সাড়ে ৮টার দিকে ভাড়া বাসার শয়ন ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ বাড়ির মালিক আবুল হোসেন দেখতে পেয়ে তার স্ত্রী’কে খবর দেন। বাসার মালিক আবুল হোসেন স্থানীয় থানায় অবহিত না করেই তড়িঘড়ি করে চঞ্চলের মরদেহ একটি পিকআপ গাড়িতে আদমদীঘির সান্দিড়া গ্রামে পাঠিয়ে দেন। এদিকে চঞ্চলের পরিবার থেকে জানায়, চঞ্চল ও রুমার মধ্যে প্রায়ই কলহ হতো। রাতে বিষয়টি জানার পর ওই গ্রামের ইউপি সদস্য (মেম্বার) ফেরদৌস আলীসহ মৃত ব্যক্তির স্বজনরা আদমদীঘি থানায় অবহিত করলে পুলিশ মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। 

আদমদীঘি থানার উপ পরিদর্শক হজরত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আদমদীঘি থানার একটি জিডি মূলে লাশ মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাটি শ্রীপুর থানায় অবহিত করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS