ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ গত বুধবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শ্রমিকদল নেতা আবু রায়হান রাহিম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি যুবলীগ নেতা আব্দুস সোবহানকে (৩৫) গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, গত বুধবার দিবাগত রাতে গোপন সূত্রে খবর পয়ে ঢাকার সাভার এলাকা থেকে হত্যা মামলার আসামি যুবলীগ নেতা আব্দুস সোবহানকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার গুনাহার ইউনিয়নের তালুচ গ্রামের কলম উদ্দীনের ছেলে।

থানার অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত আব্দুস সোবহানকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রোববার বেলা ১১টার দিকে আন্দোলনকারীরা উপজেলার জেকে কলেজ থেকে মিছিল বের করেন। মিছিলটি বগুড়া-নওগাঁ মহাসড়কের সিও অফিস বাসস্ট্যান্ড সংলগ্ন আওয়ামী লীগ অফিসের সামনে আসলে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিলের ওপর হামলা চালায়।

এসময় চকসুখানগাড়ী গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে আবু রায়হান ওরফে রাহিম (২৯) ডান পায়ে কয়েকটি গুলিবিদ্ধ হন। আহতাবস্থায় তাকে প্রথমে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে গত ৯ আগস্ট শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবু রায়হান।

এ ব্যাপারে তার মা রওশন আরা বেগম বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগের ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬০ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS