ভিডিও

বগুড়ার আদমদীঘিতে হাঁসের পালক প্রসেসিং কারখানায় চীনা নাগরিককে মারপিট

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে হাঁসের পালক প্রসেসিং করণের কারখানায় চীনা নাগরিকসহ দু’জনকে মারপিট করা হয়েছে। এছাড়া অফিস কক্ষে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। খবর পেয়ে আদমদীঘি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার ডালম্বা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চীনের জিংফিং ফাদার সংস্থা পরিচালিত বাংলাদেশ লিমিটেড নামে এক কোম্পানী আদমদীঘি উপজেলার ডালম্বা গ্রামের আব্দুস ছাত্তার মন্ডলের একটি অটো চাতাল ৭ মাস আগে ভাড়া নিয়ে সেখানে হাঁসের পালক প্রসেসিং করণের কারখানা স্থাপন করে। ওই কারখানায় চীনা নাগরিক মি: সুইন দেখভাল করেন ও বাংলাদেশী নাগরিক আব্দুল্লাহ আল ফাইম (দোভাষী) ম্যানেজার হিসাবে রয়েছেন।

কারখানার ম্যানেজার আব্দুল্লাহ ফাইম জানান, গত বুধবার বিকেলে ওই গ্রামের জায়গার মালিক আব্দুস ছাত্তার মন্ডলের ছেলে রফিকুল ইসলাম মন্ডল কারখানার রান্না ঘরে কিছু পাটকাঠি রাখেন, চীনা নাগরিক মি: সুইন ওই পাটকাঠি রাখতে নিষেধ করলেও রফিকুল তা না শুনে জোড় করে পাটকাঠি রেখে যান। পরদিন আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে রান্না ঘর থেকে পাটকাঠিগুলো সরিয়ে বাইরে রাখেন মি: সুইন। এতে রফিকুল ক্ষিপ্ত হয়ে সুইনকে মারধরসহ অফিস  কক্ষে হামলা করে। এসময় ম্যানেজার আব্দুল্লাহ আল ফাইম বাঁধা দিলে তাকেও মারধরে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করলেও উত্তেজনা বিরাজ করছে। রফিকুল ইসলাম বলেন, হঠাৎ করেই ঘটনাটি ঘটেছে। তবে তাদের সাথে সমঝোতা করে নেব। আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) নাজরান রউফ জানান এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS