ভিডিও

বগুড়ায় শারদীয়া দুর্গোৎসব উপলক্ষ্যে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ 

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ায় শারদীয় দুর্গাপূজার মহাসপ্তমীতে অসহায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে শহরের চেলোপাড়া দুর্জয় ক্লাব প্রাঙ্গণে তিন শতাধিক  মানুষের মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়।

বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাসের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌর প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাসুম আলী বেগ। দুর্জয় ক্লাবের সাধারণ সম্পাদক রিপন কুমার দাসের উদ্যোগে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল প্রসাদ রাজ। সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি বেলাল হোসেন নান্নু, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ফিরোজ হোসেন ও বিএনপি নেতা কালাম শেখ। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দূর্জয় ক্লাবের জীবন দাস, নীতি রঞ্জন সরকার, টুম্পা দাস, মানিক দাস, রতন কুমার দাস, ব্যবসায়ী রাজু আহম্মেদ প্রমুখ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS