ভিডিও

আন্দোলনে হত্যার মামলায় সাভারে আ.লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১১:৪৭ দুপুর
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঢাকার আশুলিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র ব্যবহার ও একাধিক হত্যার অভিযোগে করা মামলায় সাভারের জামসিং এলাকা থেকে রিয়াজুল ইসলাম (৫০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) তাকে গ্রেপ্তার করা হয়। রিয়াজুল ইসলাম সাভারের জামসিং এলাকার বাসিন্দা ও সাভার পৌর আওয়ামী লীগ ১ নম্বর ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন সাভারের নবীনগরের র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৫ আগস্ট আশুলিয়ায় বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে আন্দোলনকারীদের ওপর প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র ব্যবহার করেন রিয়াজুল ইসলাম। ওই ঘটনায় সাভার থানা এলাকায় বেশ কয়েকজন ছাত্র-জনতা নিহত হন। পরবর্তী সময়ে নিহত ব্যক্তিদের পরিবারের সদস্যরা বাদী হয়ে আশুলিয়া থানায় একাধিক হত্যা মামলা করেন। এসব হত্যা মামলার পর থেকেই আত্মগোপনে ছিলেন এই নেতা। অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS