ভিডিও

রাজধানীর মোহাম্মদপুরে সন্ত্রাসীর ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন 

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানের সি ব্লকের তিন নম্বর রোডে  রবিউল ইসলাম (৩৫) নামে এক নৈশপ্রহরীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে হামলার শিকার হন রবিউল।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  
তার বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রামে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সি ব্লকের ২ নম্বর রোডের ২৬ নম্বর বাসায় থাকতেন তিনি।

উদ্যানটির সুপারভাইজার আব্দুল হান্নান জানান, গত তিন-চার বছর ধরে রবিউল উদ্যানের নৈশপ্রহরী হিসেবে চাকরি করছিলেন। বুধবার রাতে ওই এলাকার সন্ত্রাসী সুজন ওরফে ডিপজল একটি বাড়ি থেকে রড চুরি করছিলেন। তখন তাকে ধরে ফেলেন রবিউল। তবে রড রেখে তাকে ছেড়ে দেন তিনি। এর জের ধরে বৃহস্পতিবার রাতে যখন রবিউল ৩ নম্বর রোডের একটি গলিতে ডিউটিতে ছিলেন, তখন সুজনসহ দুজন ধারালো ছুরি দিয়ে তার বুকে আঘাত করে পালিয়ে যান। আহত রবিউলের চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশ তদন্ত করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS