ভিডিও

নওগাঁয় বাজারে টাস্কফোর্সের অভিযান, ৭ ব্যবসায়ীর জরিমানা

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ০৭:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় বাজার মনিটরিংয়ে টাস্কফোর্সের অভিযানে ৭ জন ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত নওগাঁ পৌর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। বাজার মনিটরিংয়ে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ.এইচ ইরফান উদ্দিন।

এসময় মূল্য তালিকা সঠিকভাবে না টানানো ও যথাযথভাবে না লেখা এবং সংরক্ষণ না করায় প্রতিষ্ঠানগুলোকে সতর্ক করার পাশাপাশি জরিমানা করা হয়। জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো- মেহেদি গুড় ঘর, বিপ্লব ঘর, আজিজার মুরগি ঘর ও মোরশেদ সবজি ভান্ডার প্রত্যেকের ৫০০ টাকা করে ২ হাজার টাকা। এছাড়া মাংস বাজারসহ আরও দুইজন ব্যবসায়ীর ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় নওগাঁ সদর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. মো. বায়েজিদ আলম, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নওগাঁর সহকারী পরিচালক রুবেল আহমেদ, কনজুমার অ্যাসোসেয়িশেন অব বাংলাদেশ (ক্যাব) এর জেলা সভাপতি আজাদুল ইসলাম, জেলা কৃষি বিপণন ও খাদ্য অধিদপ্তরের প্রতিনিধিবৃন্দ এবং শিক্ষার্থীসহ অন্যান্য দপ্তরে কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS