ভিডিও

বগুড়া শেরপুরের মা ভবানীর মন্দির পরিদর্শন ও পূজা করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীতে উপমহাদেশের হিন্দু ধর্মাবলম্বীদের ৫১টি পীঠস্থানের মধ্যে অন্যতম বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন ও পূজা করলেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারি হাই কমিশনার মনোজ কুমার।

আজ শুক্রবার (১১ অক্টোবর) বেলা বারোটায় তিনি ওই মন্দিরটি পরিদর্শনে এলে মন্দির কমিটি ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পাশাপাশি তাকে বরণ করে নেওয়া হয়। পরে তিনি মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে ঘুরে দেখেন। এসময় মন্দিরের পুরোহিত এবং মন্দির কমিটির নেতৃবৃন্দ তার কাছে মন্দিরের অতীত ইতিহাস তুলে ধরেন এবং ইতিহাস সম্বলিত বই-পুস্তক উপহার দেন সহকারি হাই কমিশনারকে।

এসময় তিনি মন্দিরের উন্নয়নে ভারতীয় হাই কমিশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এরপর মন্দিরের মাতৃ দর্শন ও পূর্জা অর্চনা শেষে প্রসাদ গ্রহণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জিয়ারুল ইসলাম, মন্দির কমিটির নেতা ডা. এনসি বাড়ই, দিলীপ কুমার  দেব, অমৃত লাল সাহা, সাংবাদিক নিমাই ঘোষ, চন্দন চক্রবর্তী, উত্তম ব্যানার্জী, সুরেশ চক্রবর্তী ছাড়াও পূজা উদযাপন পরিষদসহ হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS