ভিডিও

নাটোরে পৃথক বজ্রপাতে দুইজনের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১২:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের হালতিবিলে নৌকায় করে শামুক তুলতে গিয়ে বজ্রপাতে মো. আব্দুল মোমিন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. সেন্টু (৫২) ও অজ্ঞাত পরিচয় (৪০) নামে দুইজন। অপরদিকে হালতিবিল সংলগ্ন নওগাঁর আত্রাই উপজেলার মরাআত্রাই নদীতে মাছ শিকারের সময় বজ্রপাতে মো. রায়হান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১১ অক্টোবর) সকালে নলডাঙ্গা উপজেলার হালতিবিলের খোলাবাড়িয়া গ্রামের পশ্চিম পাশে এবং আত্রাই উপজেলার ক্ষুদ্র বিশা গ্রামে এ দুটি পৃথক ঘটনা ঘটে। নিহত আব্দুল মোমিন নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া গ্রামের নূর হোসেন মন্ডলের ছেলে এবং রায়হান নওগাঁ জেলার  আত্রাই উপজেলার ক্ষুদ্রবিশা গ্রামের মো. সাদেক আলীর ছেলে।

আর আহত সেন্টু নলডাঙ্গার খোলাবাড়িয়া গ্রামের মৃত কাফাজ উদ্দিনের ছেলে এবং অজ্ঞত পরিচয় ব্যক্তি নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। নলডাঙ্গা থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চত করে  জানান, শুক্রবার সকালের দিকে আব্দুল মোমিন ও সেন্টুসহ তিনজন হালতিবিলের খোলাবাড়িয়া গ্রামের পশ্চিম পাশে নৌকায় করে একটি বিশেষ জাল দিয়ে শামুক আরোহন করছিলেন।

এ সময় বজ্রসহ বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে তাদের নৌকার ওপর বজ্রপাত ঘটলে তারা তিনজনই আহত হন। তবে আব্দুল মোমিন ও অজ্ঞাত পরিচয় ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হলে স্থানীয় লোকজন তাদের নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মোমিনকে মৃত ঘোষণা করেন।

আর অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে তার স্বজনরা পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। অন্যদিকে আহত সেন্টুকে স্থানয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 
অপরদিকে স্থানীয় সূত্রের বরাত দিয়ে ওসি বলেন, প্রায় একই সময় আত্রাই উপজেলার ক্ষুদ্র বিশা গ্রামের মো. রায়হান নৌকায় করে তার বাড়ির পাশে হালতিবিল সংলগ্ন মরা আত্রাই নদীতে মাছ শিকার করছিলেন। এ অবস্থায় বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS