ভিডিও

সিরাজগঞ্জে গণ ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট: অক্টোবর ১১, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার আসামি মোঃ ডলার তালুকদার (৩৭)কে গ্রেপ্তার করা হয়েছে। সে সিরাজগঞ্জ সদরের ডুমুরইছা গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর অধিনায়ক মোহাম্মদ কামরুজ্জামান পিপিএম এর দিক নির্দেশনায় গতকাল বৃহস্পতিবার ভোরে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটিদল রায়গঞ্জ থানাধীন ধামাইনগর ইউনিয়নের সরাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব সূত্র জানায়,গত ১ অক্টোবর সন্ধ্যায় কয়েকজন দুবৃর্ত্ত সিরাজগঞ্জের ডুমুরইছা হাটখোলা বাজার অদূরে একটি রিক্সাভ্যান থেকে এক নারীকে তুলে নিয়ে পাশেই ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতরে নিয়ে গিয়ে  গণধর্ষণ করে। এরপর দুর্বৃত্তরা তার কাছে থাকা একটি মোবাইল ফোন এবং তার সোনার কানের দুল খুলে নিয়ে তাকেসিএনজি অটোরিকশায় পাঠিয়ে দেয়।

এরপর সিএনজি চালক তাকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে এনে নামিয়ে দেয়। তখন ওই নারী সেখান থেকে একটি রিক্সাযোগে তার মালিকের মুরগীর ফার্মে যায় এবং মালিককে ঘটনার কথা বিস্তারিত জানায়। গণধর্ষণের ফলে ওই নারী গুরুতর আহত হলে তাকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করে দেয়া হয়।

এই ঘটনায় ওই নারী সুস্থ হলে নিজেই বাদি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  সেই মামলার আসামি হিসাবে ডলার তালুকদারকে গ্রেপ্তার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS