ভিডিও

কুড়িগ্রামে আওয়ামী লীগের ৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৩৪ নেতাকর্মীর নামে ছাত্র-জনতার আন্দোলনে হামলার অভিযোগে মামলা হয়েছে। জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাদিম আহম্মেদ বাদি হয়ে গত বৃহস্পতিবার সদর থানায় একটি মামলা দায়ের করেন। এতে অজ্ঞাত আরও তিনশতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

আসামিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওবাইদুর রহমান, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম রতন, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট শহরের ঘোষপাড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার জমায়েতে আসামিরা হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে মারধর করে জনসাধারণকে গুরুতর জখম করেন।

এছাড়া আসামিদের বিরুদ্ধে অগ্নিসংযোগ ও প্রাণনাশের হুকুম দেওয়ার অভিযোগও আনা হয়েছে। কুড়িগ্রাম সদর থানার ইনর্চাজ নাজমুল আলম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS