ভিডিও

বগুড়ার কাহালুতে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার ৩

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালুতে ইজিবাইক চালক মিনহাজ (১৬)কে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে পালানের সময়  স্থানীয় জনতা ইজিবাইকসহ যাত্রীবেশী অজ্ঞান পাটির তিন সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের  দেওগ্রাম বাজারের উত্তরে দেওগ্রাম-তালোড়া সড়কে। ইজিবাইক চালক মিনহাজ নাটোরের সিংড়া উপজেলা সদরের মো. জাহিদুল আলীর ছেলে।

আটক তিন ছিনতাইকারী হলো বগুড়া সদর উপজেলার মহিষবাতান গ্রামের মিলনের ছেলে মুনছুর প্রামানিক (২৫) একই গ্রামে মো. স্বপন ইসলাম সাগর (২৬) এবং বগুড়ার শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে অঞ্জনা আক্তার মুক্তি (১৯)।

জানা গেছে ঘটনার দিন সন্ধ্যায় মিনহাজ যাত্রী বহনের জন্য ইজিবাইক নিয়ে বগুড়া-রানীরহাট ভায়া দেওগ্রাম সড়কের কাহালু উপজেলার এরুইল বাজার এলাকায় অবস্থান করছিল। এসময় দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকায় যাবার কথা বলে অজ্ঞান পাটির ৪ সদস্য তার ইজিবাইক ভাড়া করে।

এরপর পথিমধ্যে ওই দলের সদস্যরা কৌশলে মিনহাজকে চেতনানাশক ঔষুধ পান করানোর পর ইজিবাইক নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা ইজিবাইকসহ অজ্ঞান পাটির ৩ সদস্যকে আটক করে কাহালু থানা পুলিশকে সংবাদ দেয়।

পুলিশ ঘটনাস্থলে  এসে অজ্ঞান পাটির ৩ সদস্যকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় এবং সজ্ঞাহীন মিনহাজকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

এ ঘটনায় মিনহাজের বড় ভাই বায়োজিদ বাদি হয়ে রাতেই কাহালু থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ আজ শনিবার (১২ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করেছে। মামলার তদন্তকারী অফিসার এস আই আলেফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS