ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুরের তারা হত্যামামলার আসামি মততাজ নারায়ণগঞ্জ থেকে আটক

র‌্যাব-১২ এর অভিযান 

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২ সিরাজগঞ্জের সদস্যরা শাহজাদপুরের আলোচিত তারা সরকার হত্যা মামলার প্রধান আসামি মমতাজ প্রামাণিককে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে। গ্রেফতারকৃত  মোঃ মততাজ প্রামানিক(৬০), শাহজাদপুরে  কায়েমপুর এলাকার মৃত জনাব আলীর ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ সূত্রে জানা গেছে গত ৬ তারিখ সকাল সাড়ে ১০ টার দিকে দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে শাহজাদপুর উপজেলার কায়েমপুর গ্রামস্থ ভিকটিম তারা সরকারের বাড়িতে গিয়ে তাকে গালিগালাজসহ ভাংচুর করতে থাকে।

তারা সরকার তাদেরকে নিষেধ করলে মমতাজ প্রামাণিক চাইনিজ কুড়াল দিয়ে তারা সরকারের মাথায় কোপ দেয়। অন্যরাও তাকে কোপাতে থাকে। এদে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনায় নিহতের  মেয়ে  মোছা. মিতু খাতুন বাদি হয়ে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানি এবং র‌্যাব-১১, সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল ‘‘নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর এলাাকায়” একটি যৌথ অভিযান পরিচালনা করে তারা সরকার হত্যা মামলার  প্রধান আসামি মমতাজকে আটক করে।

আটককৃত মমতাজকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS