ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পূজামন্ডপপরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার 

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ শহর ও সদর উপজেলার বিভিন্ন মন্দির ও দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

এসময় তাকে ফুল দিয়ে ও ধর্মীয় রীতিতে বরণ করে নেওয়া হয় এবং উত্তরীয়সহ বিভিন্ন উপহার দেয়া হয়। তিনি পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন ও পূজার শুভেচ্ছা জানান। আজ শনিবার (১২ অক্টোবর) বেলা ১টার দিকে তিনি রাজশাহী থেকে সরাসরি চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা কর্মকারপাড়া চরজোতপ্রতাপ দুর্গামাতা ঠাকুরাণী মন্দিরে এসে পৌঁছান।

তিনি মন্দিরের দুর্গাপূজা মন্ডপে পুরোহিত ঠাকুর সমীর চক্রবর্তীর সাথে পূজা অর্চনায় অংশ নেন। এসময় মন্দির কমিটি সভাপতি বাসুদেব নন্দী, সাধারণ সম্পাদক অজিত পাল, পূজা কমিটি সভাপতি রনি নন্দী ও সাধারণ সম্পাদক রাধা বল্লব কর্মকারসহ ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর তিনি সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাইশ পুতুল দুর্গামন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসময় মন্দির কমিটির সভাপতি প্রণব কুমার পাল ও সাধারণ সম্পাদক মৃনাল কান্তি পাল উপস্থিত ছিলেন। বেলা ২টার দিকে সহকারী হাইকমিশনার মনোজ কুমার চাঁপাইনবাবগঞ্জ শহরের স্কুল কলেজ সড়কে অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ সার্বজনীন পূজা কমিটি পরিচালিত সুরেন্দ্রনাথ সিংহের ছোট ঠাকুরবাড়ি মন্দির ও পূজামন্ডপ পরিদর্শন করেন।

চাঁপাইনবাবগঞ্জের এসব মন্দির ও মন্ডপ পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক ধনঞ্জয় চ্যাটার্জী, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS