ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আওয়ামী লীগ নেতা ও তালুক কানুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ আলম মন্ডলকে (৪৪) গ্রেপ্তার করেছে গাইবান্ধা ইনভেস্টিগেশন (পিবিআই)। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার রাতে গাইবান্ধা সদরের দক্ষিণ ধানঘড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার (১২ অক্টোবর) গাইবান্ধা পুলিশ ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার এআরএম আরিফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ চৌকি আদালতের মূল ফটকের সামনে আওয়ামী লীগ নেতা মাসুদ আলম মন্ডল বেশ কয়েক সঙ্গীসহ ২০১৪ সালের ১৭ জুলাই সরোয়ার আহম্মেদ মিলনকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে গুরুতর জখম করে।

ওই ঘটনায় ২০২৪ সালের আগস্ট মাসে ভুক্তভোগী সারোয়ার আহমেদ আলম বাদি হয়ে মাসুদসহ ফরহাদ আকন্দ (৩৪), শাহ আলী চৌধুরী রকি (৩২), সুইট সরকার (৩০), লিংকনসহ (৩১) অজ্ঞাতনামা আরও ৫/৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের আবেদন করেন।

এর প্রেক্ষিতে ১ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ চৌকি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান বিষয়টি আমলে নিয়ে মামলা হিসেবে অর্ন্তভুক্ত করেন এবং মামলাটি তদন্তের জন্য গাইবান্ধা পিবিআইকে দায়িত্ব প্রদান করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS