ভিডিও

বগুড়ার শেরপুরে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১২ অক্টোবর) সকাল দশটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শেরপুর গাড়ীদহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবিদুল ইসলাম বলেন, সকালের দিকে অজ্ঞাত পরিচয়ের ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে হাইওয়ে পুলিশকে খবর দেন তারা। এরপর নিহতের লাশ উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, সম্ভবত নিহত নারীটি মানষিক ভারসাম্যহীন ভবঘুরে টাইপের ছিলেন। তাই শরীরে তেমন কোনো জামা-কাপড় ছিল না। হাতে লোহার বালা পড়া ছিল। তিনি সকালের দিকে হয়তো মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন।

এসময় গাড়ি তাঁকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান। তার বয়স অনুমান পঞ্চাশ বছরের মতো। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এছাড়া নিহত নারীটির পরিচয় উদ্ধারে পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS