ভিডিও

ভিমরুলের কামড়ে দুই শিশুসহ বাবার মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ময়মনসিংহের ধোবাউড়ায় বাজার থেকে ফেরার পথে ভিমরুলের কামড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলো-বাবা আবুল কাশেম (৪৮) ও মেয়ে লাবিবা আক্তারের (৮) ও ছেলে সিফাত উল্লাহ (৬)। গতকাল শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সিফাত। এর আগে, দুপুর ১টায় আবুল কাশেম ও বিকেল ৩টায় তার মেয়ে লাবিবা মারা যায়।মৃত আবুল কাশেম ধোবাউড়া উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের দুধনই গ্রামের বাসিন্দা। তিনি দুধনই বাজার জামে মসজিদে ইমামতি করতেন এবং মেয়ে লাবিবা ইদরাতুল কোরআন মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ১০টায় লাকড়ি আনার জন্য মেয়ে লাবিবা ও ছেলে সিফাতকে নিয়ে বন্যার পানিতে নৌকা দিয়ে স্থানীয় বাজারে যাচ্ছিলেন আবুল কাশেম। বাড়ির পাশেই একটি বাঁশঝাড়ে নৌকা আটকে যায়। তখন বাসা ভেঙে যাওয়ায় তাদের ওপর আক্রমণ করে ভিমরুল। এসময় তিন জনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আবুল কাশেম ও ছেলে সিফাতকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১টায় আবুল কাশেম মারা যান। এরপর বিকেল ৩টায় ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায় মেয়ে লাবিবা। আশঙ্কাজনক অবস্থায় ছেলে সিফাত উল্লাহকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যায় সে।এ ঘটনার খবর পেয়ে মৃতদের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত শারমিন। তিনি মৃতদের পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS