ভিডিও

পাবনা ও দিনাজপুরে অতিরিক্ত মদপানে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : পাবনার ভাঙ্গুড়া ও দিনাজপুরের নবাবগঞ্জে অতিরিক্ত মদপানের ঘটনায় ৩ জনের মৃত্যু ও ২ জন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার ভাঙ্গড়া উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে দুর্গোৎসবকে কেন্দ্র করে অতিরিক্ত মদপানে ৫জনের মধ্যে ২ জন জনের মৃত্যু ও তিনজন গুরুতর অসুস্থ হয়েছে। এদের প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

স্থানীয়রা জানান, শারদীয় দুর্গাৎসবের প্রতিমা বিসর্জন পরবর্তী সময়ে বন্ধুদের সাথে আনন্দে অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়ে উপজেলার চরভাঙ্গুড়ার ঘোষপাড়ার পাঁচ যুবক। গত সোমবার রাত সাড়ে দশটার দিকে চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের নির্জন স্থানে পাঁচ যুবক মিলে পালাক্রমে  মদপান করে।

তাদের মধ্যে ঘটনাস্থলে রামচন্দ্র ঘোষের ছেলে রবিন ঘোষ (২৫) এবং রাত প্রায় সাড়ে ১১টার দিকে একই গ্রামের মানিক চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরীকে (১৭) মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সেও মারা যায়।

গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. উজ্জল হোসেন বলেন, গুরুতর অসুস্থ চরভাঙ্গুড়া গ্রামের রবিন চন্দ্র ঘোষের ছেলে অপূর্ব ঘোষ (২৮),একই গ্রামের যথাক্রমে সঞ্চয় চন্দ্র ঘোষের ছেলে প্রিয়ম ঘোষ (১৩), ভরত চন্দ্র ঘোষের ছেলে নয়ন ঘোষসহ (২০) তিন ব্যক্তি নেশাজাতীয় দ্রব্য পান করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে ছিল। তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রস্তুত করছে। গতকাল মঙ্গলবার ভাঙ্গুড়া থানায় পৃথক পৃথক অস্বাভাবিক মৃত্যু  মামলা দায়ের করে লাশের ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠান হয়েছে।

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের নবাবগঞ্জে অতিরিক্ত চোলাই মদপানে মিস্ত্রি টুডু (৫০) নামে এক আদিবাসীর মৃত্যু হয়েছে। গত সোমবার দিনগত রাতে উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের হরিপুর (মন্ডপচান) গ্রামে ঘটনাটি ঘটে। মিস্ত্রি টুডু মৃত বুদরাই টুডুর ছেলে। পুলিশ জানায়, এ ব্যাপারে গতকাল মঙ্গলবার থানায় একটি অপমৃত্যু  মামলা দায়ের হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS