ভিডিও

ছেলের ছুরির আঘাতে প্রাণ হারালো বাবা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁদপুরের মতলব উত্তরের লুধুয়া গ্রামে সম্পত্তি লিখে না দেওয়ায় ছেলের ধারালো ছুরির আঘাতে প্রাণ হারালেন আব্দুস সোহবহান নামের এক বৃদ্ধকে।

আজ বুধবার (১৬ অক্টোবর) চাঁদপুরের মতলব উত্তরের লুধুয়া গ্রামে এমন ঘটনা ঘটে।

ঘাতক ছেলে রোমান হোসেন গাঢাকা দিয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোমানের স্ত্রী মীম আক্তারকে (২০) আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তথ্য নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার (ওসি) অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হক।

 

সোবহানের ছোট ছেলে জাহিদ হাসান জানান, রোমান (২৬) ধারালো ছুরি দিয়ে তার বাবার পেটে, বুকে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। ফলে প্রচুর রক্তক্ষরণ হয়। পরবর্তীতে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সোবহানকে (৫৪) মৃত ঘোষণা করেন চিকিৎসক।

 

স্থানীয়রা জানায়, প্রথম স্ত্রী মারা যাওয়ার এক বছর পর সোবহান দ্বিতীয় বিয়ের জন্য ছেলেদের অনুমতি চান সোবহান। কিন্তু ছেলেরা এতে দ্বিমত পোষন করে সম্পত্তি লিখে দেওয়ার জন্য সোবহানকে চাপ প্রয়োগ করে। এই নিয়ে বাবা ছেলেদের মধ্যে প্রায় বাকবিতন্ডা ও ঝগড়াঝাটি হতো। 

 

মতলব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার খায়রুল কবির জানান, বুধবার দুপুরে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে সোবহানের মৃত্যু হয়েছে। লাশ চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। সেখানে ময়নাতদন্ত সম্পন্ন হলে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS