ভিডিও

ধামরাইয়ে হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ছাত্র আন্দোলনে আগ্নেয়াস্ত্র ব্যবহার ও হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় সাভারের ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান (৫৪) ও কুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমানকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। সাভারের নবীনগরের র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ৫ আগস্ট গ্রেপ্তার দুই জনের নেতৃত্বে ধামরাই পৌরসভা এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের ওপর আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়। এতে বেশ কয়েকজন ছাত্র-জনতার মৃত্যু হয়। এই ঘটনায় নিহত ছাত্র-জনতার পরিবারের সদস্যরা বাদী হয়ে ধামরাই থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার পর থেকে আসামিরা ঢাকাসহ সাভারের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS