ভিডিও

জ্যাকসন হাইটস’-এ পূজা’য় অতিথি মন্দিরা

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: বেশকিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে গিয়েছেন ‘কাজল রেখা’খ্যাত নায়িকা মন্দিরা চক্রবর্ত্তী। সেখানে গিয়ে তিনি আলাদা দুটি সংগঠন থেকে ‘কাজল রেখা’ সিনেমাতে নাম ভূমিকায় অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন। তবে এরইমধ্যে দেশে ফেরার কথা থাকলেও আরো কিছুদিন সেখানে ঘুরে বেড়ানোর পর তিনি দেশে ফিরবেন বলে জানালেন।

এদিকে যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটস-এ প্রথমবারের মতো বাংলাদেশ কলকাতা’র হিন্দু কমিউনিটির আয়োজনে প্রথমবার গেলো ৫ ও  ৬ অক্টোবর পূজার আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্রে এর আগে বিভিন্ন স্টেট-এ এই পূজার আয়োজন করা হলেও এবারই প্রথম জ্যাকসন হাইটস-এ এই পূজার আয়োজন করা হয়। আবার মন্দিরাও এবারই প্রথম দেশের বাইরে দূর্গা পূজায় অংশ নিচ্ছেন। আগামী ৯ অক্টোবর থেকে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট-এ দুর্গা পূজার শুরু হবে।

মন্দিরা চক্রবর্ত্তী বলেন,‘ এবারই প্রথম পরিবার ছেড়ে একা দুর্গা পূজায় অংশগ্রহন করতে যাচ্ছি। মনটা আসলে ভীষণ খারাপ। কিন্তু তারপরও সময়টাকে উপভোগ করার চেষ্টা করছি। তবে প্রতি মুহুর্তে মা বাবার সঙ্গে যোগাযোগ করছি। বিশেষত পূজার এই সময়টাতে। সবাইকে খুউব মিস করছি। আর যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটস-এ এবারই প্রথম বাংলাদেশ ও কলকাতার হিন্দু কমিউনিটির আয়োজনে দুদিন ব্যাপী পূজার আয়োজন করা হয়। এতে আমি সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলাম। আমাকে যারা নিমন্ত্রণ করেছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা রইলো। দু’দিন বেশ আনন্দ করেছি আমরা। পূজার শুভেচ্ছা রইলো সবার প্রতি। আমার জন্য সবাই প্রার্থনা করবেন আমিও যেন এখানে পূজাটা উদযাপন করতে পারি।’

চলতি বছর ঈদে মুক্তি পেয়েছিলো হালের নতুন সেনসেশন মন্দিরা চক্রবর্ত্তী অভিনীত প্রথম সিনেমা ‘কাজল রেখা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছিলেন গিয়াস উদ্দিন সেলিম। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শরীফুল রাজ। এদিকে এরইমধ্যে মন্দিরা চক্রবর্ত্তী শেষ করেছেন তার অভিনীত দ্বিতীয় সিনেমার কাজ। নাম ‘নীলচক্র’। এটি নির্মাণ করেছেন মিঠু খান। মন্দিরা জানান সিনেমাটির ডাবিং-এর কাজ শেষ করেছেন তিনি। কিছুদিন আগে এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হয় একটি পোস্টার প্রকাশের মধ্যদিয়ে। তাতে মন্দিরা ও আরিফিন শুভ’র রুক বেশ প্রশংসিত হয়।

এরইমধ্যে মন্দিরা অভিনীত এই সিনেমা নিয়েও দর্শকের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে। যেহেতু কাজল রেখা আমার প্রথম সিনেমা ছিলো, তাতে ভুল ত্রটিতো আছেই। কিন্তু পরবর্তী সিনেমাগুলোতে আমি আরো ভালোভাবে নিজেকে উপস্থাপনের চেষ্টা করছি। নীল চক্র’তে আমার যে চরিত্র তাতে আমি অনেক মনাযোগী থেকে সতর্ক থেকে অভিনয় করার চেষ্টা করেছি। আরিফন শুভ ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম সিনেমা। নিঃসন্দেহে তিনি একজন গুনী অভিনেতা। তারসঙ্গে কাজ করে ভীষণ ভালোলেগেছে। আমি খুবই আশাবাদী নীলচক্র সিনেমাটি নিয়ে।’

এদিকে মন্দিরা জানান, শিগগিরই নতুন আরো একটি সিনেমার ঘোষনা আসতে যাচ্ছে। আপাতত কিছুই বলতে চাচ্ছেন না তিনি। তবে তার তৃতীয় সিনেমাটিও হতে যাচ্ছে অনেক চমকের। সেইসাথে তার ক্যারিয়ারের জন্যও ভালো কিছু। আপাতত নতুন সিনেমাটির আনুষঙ্গিক নানান কাজ নিয়ে ব্যস্ত মন্দিরা। সময় হলেই জানান দেবেন সবাইকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS